Losarcar 25 / 50 এর কাজ কি | লোসারকার খাওয়ার নিয়ম | Losarcar এর দাম

Losarcar 25 / 50 এর কাজ কি | লোসারকার খাওয়ার নিয়ম | Losarcar এর দাম
Education Master
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated

Losarcar 25 / 50 এর কাজ কি | লোসারকার খাওয়ার নিয়ম | Losarcar এর দাম



Losarcar 25 / 50 এর কাজ কি | লোসারকার খাওয়ার নিয়ম | Losarcar এর দাম



আসছালামু আলাইকুম পাঠকবৃন্দ সবাইকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। প্রিয় পাঠক আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। বন্ধুরা বর্তমান সময়ে আমরা যে কোন তথ্যের জন্য গুগলে সার্চ করে থাকি। তাই ভিবিন্ন মেডিসিনের তথ্য জানার জন্য আমাদের গুগলের সাহায্য নিতে হয়। তাই তোমাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে সকল প্রকার মেডিসিনের তথ্য, মেডিসিনের দাম ও পার্শ্ব প্রতিক্রিয়া বিস্তারিত পেয়ে যাবেন।




প্রিয় পাঠক আজকে আমরা তোমাদের  Losarcar ট্যাবলেট  এর কাজ কি - Losarcar ট্যাবলেট এর ব্যবহার - Losarcar ট্যাবলেট  দাম  এই পোস্টে আলোচনা করবো। আপনি যদি Losarcar ট্যাবলেট  এর কাজ কি - Losarcar ট্যাবলেট এর ব্যবহার -  Losarcar ট্যাবলেট দাম জানার জন্য আমাদের ওয়েবসাইটে এসে থাকেন তাহলে সঠিক জায়গায় এসেছেন। তাহলে চলুন দেখে নেই Losarcar ট্যাবলেট  এর কাজ কি -  Losarcar ট্যাবলেট এর ব্যবহার - Losarcar ট্যাবলেট দাম   

Losarcar 25 / 50 এর কাজ কি 

Losarcar ট্যাবলেট সকল প্রকার উচ্চ রক্তচাপ এবং কনজেসটিভ হার্ট ফেইলিওর এ ব্যবহৃত হয়। ইহা এককভাবে অথবা অন্যান্য উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রনকারী ওষুধের সাথে ব্যবহার করা যেতে পারে। এসিই ইনহিবিটর সেবনের পর সৃষ্ট শুস্ক কাশির ফলে ঔষধ সেবন বন্ধ হওয়ার ক্ষেত্রে এটি একটি কার্যকর বিকল্প।

লোসারকার খাওয়ার নিয়ম 

Losarcar ট্যাবলেট নিয়মিত মাত্রা ৫০ মি.গ্রা. দিনে একবার। তবে ২৫-১০০ মি.গ্রা. প্রতিদিন রোগীর অবস্থা বুঝে ব্যবহার করা যায়। বয়োবৃদ্ধ রোগীদের মাত্রা নিম্নমাত্রায় অর্থাৎ ২৫ মি.গ্ৰা. দিনে একবার ব্যবহার করতে বলা হয়ে থাকে। বৃক্কের অকার্যকারিতার ক্ষেত্রে অথবা ডায়ালাইসিস করা হচ্ছে এরকম রোগীর মাত্রা শুরুতে নিম্ন মাত্রায় অর্থাৎ ২৫ মি.গ্রা. ব্যবহার করতে বলা হয়ে থাকে।

বিভিন্ন কারনে ওষুধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ওষুধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

পার্শ্ব প্রতিক্রিয়া

এর পার্শ্ব-প্রতিক্রিয়া খুবই কম। পার্শ্ব-প্রতিক্রিয়ার মধ্যে আপার রেসপিরেটরি ইনফেকশন, মাথা ঝিমঝিম করা এবং পায়ে ব্যথা উল্লেখযোগ্য।

Losarcar এর দাম

Losarcar 25 ট্যাবলেট প্রতি পিসের দামঃ৩.৫০ টাকা

Losarcar 50 ট্যাবলেট প্রতি পিসের দামঃ৬.০০ টাকা









Tag:-Losarcar 25 / 50 এর কাজ কি | লোসারকার খাওয়ার নিয়ম | Losarcar এর দাম

Post a Comment

Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.