Tada 5 কিসের ঔষধ | টাডা ৫ খাওয়ার নিয়ম | Tada 5 এর দাম

Tada 5 কিসের ঔষধ | টাডা ৫ খাওয়ার নিয়ম | Tada 5 এর দাম
Education Master
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated

Tada 5 কিসের ঔষধ | টাডা ৫ খাওয়ার নিয়ম | Tada 5 এর দাম 

Tada 5 কিসের ঔষধ | টাডা ৫ খাওয়ার নিয়ম | Tada 5 এর দাম


আসছালামু আলাইকুম সম্মানিত পাঠকবৃন্দ সবাইকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। প্রিয় পাঠক আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। বন্ধুরা বর্তমান সময়ে আমরা যে কোন তথ্যের জন্য গুগলে সার্চ করে থাকি। তাই ভিবিন্ন মেডিসিনের তথ্য জানার জন্য আমাদের গুগলের সাহায্য নিতে হয়। তাই তোমাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে সকল প্রকার মেডিসিনের তথ্য, মেডিসিনের দাম ও পার্শ্ব প্রতিক্রিয়া বিস্তারিত পেয়ে যাবেন।




প্রিয় পাঠক আজকে আমরা তোমাদের Tada ট্যাবলেট   এর কাজ কি - Tada ট্যাবলেট এর ব্যবহার -  Tada ট্যাবলেট দাম  এই পোস্টে আলোচনা করবো। আপনি যদি Tada ট্যাবলেট  এর কাজ কি - Tada ট্যাবলেট এর ব্যবহার -  Tada ট্যাবলেট দাম জানার জন্য আমাদের ওয়েবসাইটে এসে থাকেন তাহলে সঠিক জায়গায় এসেছেন। তাহলে চলুন দেখে নেই Tada ট্যাবলেট  এর কাজ কি - Tada ট্যাবলেট  এর ব্যবহার - Tada ট্যাবলেট দাম

Tada 5 কিসের ঔষধ 

Tada ট্যাবলেট লি*ঙ্গত্থানজনিত অক্ষমতার চিকিৎসায় সেব্য। ইরেক্টাইল ডিসফাংশন, বিনাইল প্রোস্টোটক হাইপারপ্লাসিয়া এবং বিনাইল প্রোস্টেটিক হাইপারপ্লাসিয়া সংশ্লিষ্ট ইরেকটাইল ডিসফাংশন এর চিকিৎসায় নির্দেশিত।

টাডা ৫ খাওয়ার নিয়ম 

Tada ট্যাবলেট প্রাথমিকভাবে বেশির ভাগ রোগীর ক্ষেত্রে ইনটিমেট ১০ মি.গ্রা. যৌ*ন উত্তেজনা বৃদ্ধিতে নির্দেশিত হয়। প্ৰত্যেক রোগীর সহনশীলতা এবং কার্যক্ষমতা এর উপর নির্ভর করে মাত্রা ২০ মি.গ্রা. পর্যন্ত বৃদ্ধি করা যেতে পারে অথবা ৫ মি.গ্রা এ কমিয়ে আনা যেতে পারে।বেশির ভাগ রোগীদের ক্ষেত্রে সর্বোচ্চ ব্যবহারের মাত্রা দিনে একবার। খাদ্যের সাথে ব্যবহার Tadalafil সেবনের উপর খাদ্য গ্রহণের তেমন প্রভাব নেই।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

পার্শ্ব প্রতিক্রিয়া

সবচেয়ে বেশী প্রতিবেদিত পার্শ্ব-প্রতিক্রিয়ার মধ্যে রয়েছে মাথাব্যথা, ঝিম ঝিম ভাব, ফ্লাশিং এবং বদহজম। ব্যাক পেইন, মায়ালজিয়া, চোখের পাতা ফুলে যাওয়া এগুলো বিরল পার্শ্ব-প্রতিক্রিয়ার মধ্যে উল্লেখযোগ্য। টাডালাফিলের পার্শ্ব-প্রতিক্রিয়ার সচরাচর ক্ষনস্থায়ী এবং সাধারনত সামান্য থেকে মাঝারী।

সাধারণ পার্শ্ব প্রতিক্রিয়ার মধ্যে আছে (প্রতি ১০০ জনে ১-১০জন)। মুখমন্ডল জ্বালাপোড়া করা, বদহজম, ঝাপসা দৃষ্টি, আলোক সংবেদনশীলতা, স্টাফিনোজ এবং মাথা ঘোরা।খুব কম ঘটে এমন পার্শ্ব প্রতিক্রিয়ার মধ্যে অছে বমি,ত্বকের ফুসকুড়ি, চোখের পিছনে রক্তক্ষরণ, রক্তলাল চোখ, চোখে ব্যথা, চোখে দুটো দেখা, চোখে অস্বাভাবিক অনুভূতি অসম অথবা দ্রুত হৃদস্পন্দন, মাংশপেশীতে ব্যথা, ঘুমঘুমভাব, স্পর্শানুভূতি কমে যাওয়া, মাথা ঘোরা,কানে শব্দ হওয়া, বমিবমি ভাব, মুখে শুষ্কানুভূতি, বুকে ব্যথা, ক্লান্তি অনুভূতি।

Tada 5 এর দাম  

Tada 5 ট্যাবলেট প্রতি পিসের দামঃ১৮.০০ টাকা













Tag:-Tada 5 কিসের ঔষধ | টাডা ৫ খাওয়ার নিয়ম | Tada 5 এর দাম 


Post a Comment

Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.