Ben-kof Syrup এর কাজ কি | বেন-কফ খাওয়ার নিয়ম | Ben-kof Syrup এর দাম

Ben-kof Syrup এর কাজ কি | বেন-কফ খাওয়ার নিয়ম | Ben-kof Syrup এর দাম
Education Master
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated

Ben-kof Syrup এর কাজ কি | বেন-কফ খাওয়ার নিয়ম | Ben-kof Syrup এর দাম 

Ben-kof Syrup এর কাজ কি | বেন-কফ খাওয়ার নিয়ম | Ben-kof Syrup এর দাম


আসছালামু আলাইকুম সম্মানিত পাঠকবৃন্দ সবাইকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। প্রিয় পাঠক আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। বন্ধুরা বর্তমান সময়ে আমরা যে কোন তথ্যের জন্য গুগলে সার্চ করে থাকি। তাই ভিবিন্ন মেডিসিনের তথ্য জানার জন্য আমাদের গুগলের সাহায্য নিতে হয়। তাই তোমাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে সকল প্রকার মেডিসিনের তথ্য, মেডিসিনের দাম ও পার্শ্ব প্রতিক্রিয়া বিস্তারিত পেয়ে যাবেন।


প্রিয় পাঠক আজকে আমরা তোমাদের  Ben-kof Syrup এর কাজ কি - Ben-kof Syrup এর ব্যবহার - Ben-kof Syrup দাম  এই পোস্টে আলোচনা করবো। আপনি যদি Ben-kof Syrup এর কাজ কি - Ben-kof Syrup এর ব্যবহার - Ben-kof Syrup দাম জানার জন্য আমাদের ওয়েবসাইটে এসে থাকেন তাহলে সঠিক জায়গায় এসেছেন। তাহলে চলুন দেখে নেই Ben-kof Syrup এর কাজ কি - Ben-kof Syrup এর ব্যবহার - Ben-kof Syrup দাম 

Ben-kof Syrup এর কাজ কি 

Ben-kof Syrup এলারজি জনিত প্রদাহ, সাধারণ ঠান্ডা, সাইনাসের প্রদাহ, ঠান্ডা জ্বর, কাশি, ফ্লু, সাধারণ ঠান্ডা, শ্বাসযন্ত্রের সংক্রমণ, শ্বাসতন্ত্রের উপরের অংশের ব্যধিতে, নাসারন্দ্র পরিষ্কারক এবং এইসব ক্ষেত্রে রোগের লক্ষণসমূহের উপশমে নির্দেশিত

বেন-কফ খাওয়ার নিয়ম 

Ben-kof Syrup ১২ বছর বা তার বেশি বয়সের প্রাপ্তবয়স্ক এবং শিশু: প্রতি ৪ ঘণ্টায় ১ চা চামচ (৫ মিলি), অথবা একজন ডাক্তার দ্বারা নির্দেশিত।

৬ থেকে ১২ বছরের কম বয়সী শিশুরা: ৪ চা চামচ (২.৫মিলি) প্রতি ৪ ঘন্টা, অথবা একজন ডাক্তার দ্বারা নির্দেশিত। ২ বছরের কম বয়সী শিশুদের ব্যবহার করা যাবে না। ২ থেকে ৬ বছর বয়সী শিশুদের জন্য সতর্কতার সাথে এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ব্যবহার করা।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।


পার্শ্ব প্রতিক্রিয়া

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ মাথা ঝিম্ ঝিম্ ভাব, পরিপাকতন্ত্রের গোলমাল, কেন্দ্ৰীয় স্নায়ুতন্ত্রের অবনমন অথবা উত্তেজনা, তন্দ্রাচ্ছন্নভাব, মুখ-নাক-গলার শুষ্কতা, মূত্রত্যাগে অক্ষমতা ইত্যাদি।

Ben-kof Syrup এর দাম 

Ben-kof Syrup 100 ml প্রতি পিসের দামঃ১১০ টাকা










Tag:- Ben-kof Syrup এর কাজ কি | বেন-কফ খাওয়ার নিয়ম | Ben-kof Syrup এর দাম 

Post a Comment

Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.