Aeronid HFA Inhaler এর কাজ কি | Aeronid HFA Inhaler ব্যবহারের নিয়ম | Aeronid HFA Inhaler এর দাম

Aeronid HFA Inhaler এর কাজ কি | Aeronid HFA Inhaler ব্যবহারের নিয়ম | Aeronid HFA Inhaler এর দাম
Education Master
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated

Aeronid HFA Inhaler এর কাজ কি | Aeronid HFA Inhaler ব্যবহারের নিয়ম | Aeronid HFA Inhaler এর দাম 

Aeronid HFA Inhaler এর কাজ কি | Aeronid HFA Inhaler ব্যবহারের নিয়ম | Aeronid HFA Inhaler এর দাম


আসসালামু আলাইকুম সম্মানিত পাঠকবৃন্দ সবাইকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। প্রিয় পাঠক আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। বন্ধুরা বর্তমান সময়ে আমরা যে কোন তথ্যের জন্য গুগলে সার্চ করে থাকি। তাই ভিবিন্ন মেডিসিনের তথ্য জানার জন্য আমাদের গুগলের সাহায্য নিতে হয়। তাই তোমাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে সকল প্রকার মেডিসিনের তথ্য, মেডিসিনের দাম ও পার্শ্ব প্রতিক্রিয়া বিস্তারিত পেয়ে যাবেন।


প্রিয় পাঠক আজকে আমরা তোমাদের  Aeronid HFA Inhaler এর কাজ কি - Aeronid HFA Inhaler ব্যবহারের - Aeronid HFA Inhaler দাম  এই পোস্টে আলোচনা করবো। আপনি যদি Aeronid HFA Inhaler এর কাজ কি - Aeronid HFA Inhaler এর ব্যবহারের - Aeronid HFA Inhaler দাম জানার জন্য আমাদের ওয়েবসাইটে এসে থাকেন তাহলে সঠিক জায়গায় এসেছেন। তাহলে চলুন দেখে নেই Aeronid HFA Inhaler এর কাজ কি - Aeronid HFA Inhaler এর ব্যবহারের - Aeronid HFA Inhaler দাম


Aeronid HFA Inhaler এর কাজ কি 

Aeronid HFA Inhaler হাপানি এর চিকিৎসায় নির্দেশিত।

Aeronid HFA Inhaler ব্যবহারের নিয়ম

Aeronid HFA Inhaler ৩ মাস থেকে ১২ বছর বয়সী শিশু: ০,৫- ১ মিলিগ্রাম প্রতিদিন দুবার। প্রাপ্তবয়স্ক এবং বয়স্ক: ১ -২ মিলিগ্রাম প্রতিদিন দুবার। একটি ৯ মিলিগ্রাম ইআর ট্যাবলেট প্রতিদিন সকালে একবার কর ৪ সপ্তাহ পর্যন্ত বা ডাক্তারের পরামর্শ অনুযায়ী খাওয়া উচিত। বিভিন্ন কারনে ওষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ওষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।।

পার্শ্ব প্রতিক্রিয়া

সকল ওমুধের পার্শ্ব প্রতিক্রিয়া হত পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সন্গে যোগাযোগ করুন যদি এইসব পার্ব্ব প্রতিক্রিয়া হয়। এ ওষুধের পারশ্ব প্রতিক্রিয়া যেমনঃ
খিঁচুনি, হৃদ স্পন্দনে অস্বাভাবিকতা দেখা যায়। মাথা ঘোরা, অসুস্থ (বমি বমি ভাব) অনুভব, পশী বাধা, চঞ্চলতা, ঘুমের ব্যাঘাত হতে পারে।

Aeronid HFA Inhaler এর দাম 

Aeronid HFA Inhaler প্রতি পিসের দাম: ৪২০.০০ টাকা














Tag:-Aeronid HFA Inhaler এর কাজ কি | Aeronid HFA Inhaler ব্যবহারের নিয়ম | Aeronid HFA Inhaler এর দাম 

Post a Comment

Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.