Almasil MT Tablet এর কাজ কি | এলমাসিল এম টি খাওয়ার নিয়ম | Almasil MT ট্যাবলেট এর দাম

আসছালামু আলাইকুম সম্মানিত পাঠকবৃন্দ সবাইকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। প্রিয় পাঠক আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। বন্ধুরা বর্তমান সময়ে আমরা যে কোন
Education Master
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated

Almasil MT Tablet এর কাজ কি | এলমাসিল এম টি খাওয়ার নিয়ম | Almasil MT ট্যাবলেট এর দাম

Almasil MT Tablet এর কাজ কি | এলমাসিল এম টি খাওয়ার নিয়ম | Almasil MT ট্যাবলেট এর দাম


আসছালামু আলাইকুম সম্মানিত পাঠকবৃন্দ সবাইকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। প্রিয় পাঠক আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। বন্ধুরা বর্তমান সময়ে আমরা যে কোন তথ্যের জন্য গুগলে সার্চ করে থাকি। তাই ভিবিন্ন মেডিসিনের তথ্য জানার জন্য আমাদের গুগলের সাহায্য নিতে হয়। তাই তোমাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে সকল প্রকার মেডিসিনের তথ্য, মেডিসিনের দাম ও পার্শ্ব প্রতিক্রিয়া বিস্তারিত পেয়ে যাবেন।


প্রিয় পাঠক আজকে আমরা তোমাদের  Almasil MT ট্যাবলেট এর কাজ কি - Almasil MT ট্যাবলেট এর খাওয়ার নিয়ম - Almasil MT ট্যাবলেট দাম  এই পোস্টে আলোচনা করবো। আপনি যদি Almasil MT ট্যাবলেট এর কাজ কি - Almasil MT ট্যাবলেট এর খাওয়ার নিয়ম - Almasil MT ট্যাবলেট দাম জানার জন্য আমাদের ওয়েবসাইটে এসে থাকেন তাহলে সঠিক জায়গায় এসেছেন। তাহলে চলুন দেখে নেই Almasil MT ট্যাবলেট এর কাজ কি - Almasil MT ট্যাবলেট এর খাওয়ার নিয়ম - Almasil MT ট্যাবলেট দাম 


Almasil MT Tablet এর কাজ কি 

Almasil MT Tablet আধিক্য (হাইপার এসিডিটি), পাকস্থলীন বা অন্ত্রে ঘা (পেপটিক আলসার), পাকস্থৃলীর প্রদাহ (গ্যাস্ট্রাইটিস), বুক জ্বালা (হার্টবান্ন) এবং বদহজমে (ডিসপেপসিয়া) নির্দেশিত।

এলমাসিল এম টি খাওয়ার নিয়ম

Almasil MT Tablet দুই চা চামচ সাসপেনশন খাবারের 1-3 ঘন্টা পরে এবং ঘুমানোর
সময়। বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হত পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ওষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।।

পার্শ্ব প্রতিক্রিয়া

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে, যাইহােক, অনেক মানুষের কোন পার্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।
এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ ডায়রিয়া, কোষ্ঠকাঠ্ঠিন্য

Almasil MT ট্যাবলেট এর দাম 

Almasil MT Tablet প্রতি পিসের দাম: টাকা















Tag:-Almasil MT Tablet এর কাজ কি | এলমাসিল এম টি খাওয়ার নিয়ম | Almasil MT ট্যাবলেট এর দাম

Post a Comment

Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.