Almoxil 250 / 500 এর কাজ কি | Almoxil খাওয়ার নিয়ম | Almoxil ট্যাবলেট এর দাম

Almoxil 250 / 500 এর কাজ কি | Almoxil খাওয়ার নিয়ম | Almoxil ট্যাবলেট এর দাম
Education Master
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated

Almoxil 250 / 500 এর কাজ কি | Almoxil খাওয়ার নিয়ম | Almoxil ট্যাবলেট এর দাম 

Almoxil 250 / 500 এর কাজ কি | Almoxil খাওয়ার নিয়ম | Almoxil ট্যাবলেট এর দাম


আসছালামু আলাইকুম সম্মানিত পাঠকবৃন্দ সবাইকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। প্রিয় পাঠক আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। বন্ধুরা বর্তমান সময়ে আমরা যে কোন তথ্যের জন্য গুগলে সার্চ করে থাকি। তাই ভিবিন্ন মেডিসিনের তথ্য জানার জন্য আমাদের গুগলের সাহায্য নিতে হয়। তাই তোমাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে সকল প্রকার মেডিসিনের তথ্য, মেডিসিনের দাম ও পার্শ্ব প্রতিক্রিয়া বিস্তারিত পেয়ে যাবেন।


প্রিয় পাঠক আজকে আমরা তোমাদের  Almoxil ট্যাবলেট এর কাজ কি - Almoxil ট্যাবলেট এর ব্যবহার - Almoxil ট্যাবলেট দাম  এই পোস্টে আলোচনা করবো। আপনি যদি Almoxil ট্যাবলেট এর কাজ কি - Almoxil ট্যাবলেট এর ব্যবহার - Almoxil ট্যাবলেট দাম জানার জন্য আমাদের ওয়েবসাইটে এসে থাকেন তাহলে সঠিক জায়গায় এসেছেন। তাহলে চলুন দেখে নেই Almoxil ট্যাবলেট এর কাজ কি - Almoxil ট্যাবলেট এর ব্যবহার - Almoxil ট্যাবলেট দাম


Almoxil 250 / 500 এর কাজ কি

Almoxil ট্যাবলেট নাক-কান-গলা এর সংক্রমণ, যৌ*ন ও মূ*ত্রনালীর সংক্রমণ, ত্বক ও ত্বকের কাঠামোর সংক্রমণ, নিম্ন শ্বাসনালীর সংক্রমণ, গনোরিয়া এবং দাঁতের অস্ত্রোপচার এর পরবর্তীতে এন্ডোকার্ডিয়ামের প্রদাহের প্রতিরোধে ব্যবহার করা হয়।

Almoxil খাওয়ার নিয়ম

Almoxil ট্যাবলেট মৃদু ও মাঝারি ধরণের সংক্রমণের ক্ষেত্রে: প্রাপ্ত বয়স্ক : ৫০০ মি.গ্রা. প্রতি ১২ ঘন্টা অন্তর অথবা ২৫০ মি.গ্রা. প্রতি ৮ ঘন্টা অন্তর। শিশু: ২৫ মি.গ্রা./কেজি দৈহিক ওজন/দিন প্রতি ১২ ঘন্টা অন্তর অথবা ২০ মি.গ্রা./কেজি দৈহিক ওজন/দিন প্রতি ৮ ঘন্টা অন্তর। তীব্র সংক্রমণের ক্ষেত্রে: প্রাপ্তবয়স্ক : ৮৭৫ মি.গ্রা. প্রতি ১২ ঘন্টা অন্তর অথবা ৫০০ মি.গ্রা. প্রতি ৮ ঘন্টা অন্তর। শিশু: ৪৫ মি.গ্রা./কেজি দৈহিক ওজন/দিন প্রতি ১২ ঘন্টা অন্তর অথবা ৪০ মি.গ্রা./কেজি দৈহিক ওজন/দিন প্রতি ৮ ঘন্টা অন্তর। বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

পার্শ্ব প্রতিক্রিয়া

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়। এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ উদরাময়, বদহজম অথবা চামড়ায় ফুসকুড়ি হতে পারে।

Almoxil ট্যাবলেট এর দাম

Almoxil ট্যাবলেট 250 প্রতি পিসের দামঃ৩.৩০ টাকা

Almoxil ট্যাবলেট 500 প্রতি পিসের দামঃ৬.৬০ টাকা


সাবধান!! অ্যান্টিবায়োটিক সতর্কতা শুধুমাত্র বি,এম,ডি,সি রেজিস্টার্ড ডাক্তারের পরামর্শ ও প্রেসক্রিপশন মোতাবেক অ্যান্টিবায়োটিক ঔষধ সেবন, ব্যাবহার অথবা বিক্রি করতে হবে। রেজিস্টার্ড ডাক্তারের প্রেসক্রিপশন মোতাবেক অ্যান্টিবায়োটিকের সম্পূর্ণ কোর্স সম্পন্ন করতে হবে এবং নির্দেশিত মাত্রার ঔষধ, নির্দিষ্ট দিন পর্যন্ত সেবন করতে হবে













Tag:- Almoxil 250 / 500 এর কাজ কি | Almoxil খাওয়ার নিয়ম | Almoxil ট্যাবলেট এর দাম

Post a Comment

Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.