Alfradin DS সিরাপ এর কাজ কি | Alfradin DS খাওয়ার নিয়ম | Alfradin DS সিরাপ এর দাম

Alfradin DS সিরাপ এর কাজ কি | Alfradin DS খাওয়ার নিয়ম | Alfradin DS সিরাপ এর দাম
Education Master
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated

Alfradin DS সিরাপ এর কাজ কি | Alfradin DS খাওয়ার নিয়ম | Alfradin DS সিরাপ এর দাম 

Alfradin DS সিরাপ এর কাজ কি | Alfradin DS খাওয়ার নিয়ম | Alfradin DS সিরাপ এর দাম


আসসালামু আলাইকুম সম্মানিত পাঠকবৃন্দ সবাইকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। প্রিয় পাঠক আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। বন্ধুরা বর্তমান সময়ে আমরা যে কোন তথ্যের জন্য গুগলে সার্চ করে থাকি। তাই ভিবিন্ন মেডিসিনের তথ্য জানার জন্য আমাদের গুগলের সাহায্য নিতে হয়। তাই তোমাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে সকল প্রকার মেডিসিনের তথ্য, মেডিসিনের দাম ও পার্শ্ব প্রতিক্রিয়া বিস্তারিত পেয়ে যাবেন।


প্রিয় পাঠক আজকে আমরা তোমাদের  Alflam DS সিরাপ এর কাজ কি - Alflam DS সিরাপ এর খাওয়ার - Alflam DS সিরাপ দাম  এই পোস্টে আলোচনা করবো। আপনি যদি Alflam DS সিরাপ এর কাজ কি - Alflam DS সিরাপ এর খাওয়ার - Alflam DS সিরাপ দাম জানার জন্য আমাদের ওয়েবসাইটে এসে থাকেন তাহলে সঠিক জায়গায় এসেছেন। তাহলে চলুন দেখে নেই Alflam DS সিরাপ এর কাজ কি - Alflam DS সিরাপ এর খাওয়ার - Alflam DS সিরাপ দাম


Alfradin DS সিরাপ এর কাজ কি 

Alfradin DS সিরাপ মুখ ও মুখ গহবরের প্রদাহ, মধ্যকর্ণের প্রদাহ, টনসিলের প্রদাহ, ফুসফুসের তীব্র এবং দীর্ঘস্থবায়ী প্রদাহ, নিউমোনিয়া, কিডনি, মূত্রথলির ও মূত্রনালীর প্রদাহ, ফোঁড়া, সেলুলাইটিস, পেরিটোনিয়ামের প্রদাহ, অন্রোপচার পরবর্তী সংক্রমণ
প্রতিরােধ।

Alfradin DS খাওয়ার নিয়ম

Alfradin DS সিরাপ মুখে সেব্য : দৈনিক ১-২ গ্রাম, ২ থেকে ৪টি সমবিভক্ত মাত্রয়।
ইঞ্জেকশন : দিনে ২-৪ টি সমবিভক্ত মাত্রায় মাংস পেশীতে অথবা শিরা পথ। বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ওঔষধ গ্রহন করুন। আপনার গ্রসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।।

পার্শ্ব প্রতিক্রিয়া 

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কেকান পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সন্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।
এ ওষুধের পার্শ্ব প্রতিত্রিয়া যেমনঃ
বমি বমি ভাব, বমি, ডায়েরিয়া এবং পেটে অস্বস্তিবোধ।
এলার্জিজনিত প্রতিক্রিয়ার মধ্যে রয়েছে ত্বকে ফুসকুড়ি,
আর্টিকেরিয়া। এছাড়া লিভার এনজাইমের মাত্রা বৃদ্ধি পেতে পারে। কোন কোন ক্ষেত্রে নিউট্টরোপেনিয়া দেখা দিতে পারে। চিকিৎসার পরে অসংবেদনশীল জীবাণু বিশেষতঃ ক্যানডিডা ছত্রাক দ্বারা পুনঃসংক্রমণ হতে পারে।

Alfradin DS সিরাপ এর দাম

Alfradin DS সিরাপ প্রতি পিসের দাম: ১২০.০০ টাকা



সাবধান !!

অ্যান্টিবায়োটিক সতর্কতা

শুধুমাত্র বি,এম,ডি,সি রেজিস্টার্ড ডাক্তারের পরামর্শ ও প্রেসক্রিপশন মোতাবেক অ্যান্টিবায়োটিক ঔষধ সেবন, ব্যাবহার অথবা বিক্রি করতে হবে। রেজিস্টার্ড ডাক্তারের প্রেসক্রিপশন মোতাবেক অ্যান্টিবায়োটিকের সম্পূর্ণ কোর্স সম্পন্ন করতে হবে এবং নির্দেশিত মাত্রার ঔষধ, নির্দিষ্ট দিন পর্যন্ত সেবন করতে হবে।













Tag:-Alfradin DS সিরাপ এর কাজ কি | Alfradin DS খাওয়ার নিয়ম | Alfradin DS সিরাপ এর দাম 

Post a Comment

Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.